মাদরাসাতুল মারওয়ায় হিফজ সমাপনী জলসা অনুষ্ঠিত

img

গত ৯ ডিসেম্বর বুধবার বিকেল তিনটায় ঢাকার মিরপুরে অবস্থিত মাদরাসাতুল মারওয়ায় মরহুম মাওলানা জাহাঙ্গীর সিদ্দিক এর মেঝ ছেলে তাসনিম সিদ্দিক এর হিফজ সমাপনী জলসা অনুষ্ঠিত হয়।
মারওয়াহ'র নায়েবে মুহতামিম হাফেজ মাওলানা আবুবকর বিন রাশেদ এর উপস্থাপনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন মারওয়াহ'র প্রতিষ্ঠাতা মুহতামিম হাফেজ মাওলানা মাঈনুদ্দীন ওয়াদুদ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এশিয়ান ইউনিভার্সিটির লেকচারার, বিশিষ্ট শিক্ষাবিদ ড. মাওলানা শহিদুল ইসলাম ফারুকী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় লেখক পরিষদের সহ সভাপতি অধ্যাপক ডা. মাওলানা সৈয়দ শামছুল হুদা।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাদরাসার হিফজ বিভাগের শিক্ষক হাফেজ মুহিব্বুল্লাহ। নাজেরা বিভাগের শিক্ষক হাফেজ রবিউল আউয়াল রবিন। নুরানী বিভাগের শিক্ষক ক্বারী মাজহারুল ইসলাম। জেনারেল বিভাগের শিক্ষক সাজিদ আবরার ও নাঈমুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে সবার উপস্থিতিতে তাসনিম সিদ্দিক তার সর্বশেষ সবক দুই পৃষ্ঠা তিলাওয়াত করে শুনানোর পর মারওয়াহ'র পক্ষ থেকে পুরষ্কার দেয়া হয়। সেই সাথে সম্মাননা দেয়া হয় অতিথিদের।


মারওয়াহ'র ছাত্র সাফওয়ান খানের কুরআন তিলাওয়াত ও রংধনুর শিল্পী রবিউল ইসলাম রবির সংগীত পরিবেশনের মাধ্যমে বিকেল ৩ টায় শুরু হওয়া এই জমকালো অনুষ্ঠানটি ৪টা ৩০ মিনিটে প্রধান অতিথির দুআর মাধ্যমে সমাপ্ত হয়।