কাতারে নুজুম গ্রুপের ”বিজনেস রিভিউ মিটিং ২০১৯” অনুষ্ঠিত

img

কাতার প্রতিনিধি : কাতার প্রবাসী বাংলাদেশীদের সবচেয়ে বড় বিজনেস কমিউনিটি নুজুম গ্রুপের “বিজনেস রিভিউ মিটিং ২০১৯” গতকাল রাত ৮.৩০ মিনিটে দোহার সওগাত রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নুজুম গ্রুপের সম্মানিত চেয়ারম্যান হাফেজ মাওলানা সাহাদাত হোসাইন । নুজুম গ্রুপের উদ্যোক্তা ও ফাইনান্স ডিরেক্টর হাফেজ মাওলানা তাজ উদ্দীন আহমেদ এর চমৎকার সঞ্চালণায় অনুষ্ঠানের শুরুতে কোরআনে কারীম থেকে তেলাওয়াত করেন নুজুম গ্রুপের মার্কেটিং ডিরেক্টর হাফেজ মাওলানা কেফায়েতুল্লাহ । এরপর ইসলামী সঙ্গীত পরিবেশন করেন নুজুম গ্রুপের পারচেজ ডিরেক্টর শাহ মাসুম খাদেম ।

স্বাগত বক্তব্য প্রদান করেন নুজুম গ্রুপের ভাইস চেয়ারম্যান হাফেজ মাওলানা আব্দুল হাসিব চৌধুরী । তিনি সবাইকে সভায় স্বাগত জানিয়ে বলেন আপনাদের আন্তরিক সহযোগিতা ও প্রচেষ্টার কারনেই নুজুম গ্রুপের আজকের এই অবস্থান। আলহামদুলিল্লাহ নুজুম আজ কাতার প্রবাসী বাংগালীদের আশা বড়শার স্থলে পরিনত হয়েছে। উদ্বোধনী বক্তব্যে নুজুম গ্রুপের এডমিন ডিরেক্টর হাফিজুর রহমান নাহিদ বলেন-নুজুম গ্রুপের বিভিন্ন ব্যবসায়িক উদ্যোগ বাস্তরায়নের ক্ষেত্রে আপনাদের আরো কর্ম তৎপর হতে হবে। আমরা ১৩০ সদস্যদের একটা বিশাল টিম। আমাদের কাজের গতি আরো বেশি হওয়া উচিৎ। নুজুম গ্রুপের প্রধান উদ্যোক্তা ও ম্যানেজিং ডিরেক্টর চৌধুরী হাসান মাহমুদ নুজুম গ্রুপের ব্যবসার বর্তমান অবস্থা তুলে ধরেন, এবং নুজুম গ্রুপের ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে আলোকপাত করে তা বাস্তবায়নে সবার পরামর্শ ও সহযোগিতা কামনা করেন। পরে অনারেবল ডিরেক্টর বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন ও তাদের দেওয়া পরামর্শ বাস্তবায়নের চেষ্টা করবেন বলে জানান।


সভাপতির বক্তব্যে নুজুম গ্রুপের চেয়ারম্যান হাফেজ মাওলানা সাহাদাত হোসাইন বলেন, আমরা সর্বোচ্চ চেষ্টা করছি নুজুম গ্রুপকে একটি সফল প্রতিষ্ঠানে পরিণত করতে। আমরা আপনাদের সবার সহযোগিতা কামনা করছি । তিনি বলেন আলহামদুলিল্লাহ কাতারে আমরাই সবচেয়ে বড় বিজনেস কমিউনিটি। আমরা সবাই এক সাথে কাজ করলে কাতারে বাংলাদেশীদের জন্য অনেক কিছু করা সম্ভব ইনশাআল্লাহ।

এছাড়া আরো বক্তব্য রাখেন নুজুম গ্রুপের অনারেবল ডিরেক্টর হাফেজ মাওলানা জমির উদ্দিন, মোহাম্মদ লোকমান আহমেদ, হাফেজ মাওলানা জাকারিয়া, হাফেজ মাওলানা সাহাদাত হোসাইন, উঞ্জিনিয়ার জহির উদ্দিন, হাফেজ মাওলানা রফিকুল ইসলাম, নুমান বিন ইউসুফ, হাফেজ মাওলানা নামজুস সাদাত সহ অনেকে। নুজুম গ্রুপের চেয়ারম্যান হাফেজ মাওলানা সাহাদাত হোসাইন এর দোয়া এবং আপ্যায়নের মাধ্যমে সাধারণ সভার সমাপ্তি ঘোষণা করা হয়।