তরফ রাজ্য বিজয়ের ৭১৬ তম বিজয় বার্ষিকী উদযাপন

img

দেশ ক্রান্তিলগ্নে চলছে এবং মুসলমানদের ওপর বিশ্বজুড়ে বিপদ নেমে এসেছে বলে মন্তব্য করেছেন জনাব সৈয়দ মোহাম্মদ দস্তগীর হোসেন, সুপ্রিম কোর্টের বিচারপতি ও চেয়ারম্যান, সিপাহসালার সৈয়দ নাসিরুদ্দিন রহ. ফাউন্ডেশন গত ২৩শে মার্চ শনিবার ২০১৯ ইং তারিখে সিপাহসালার সৈয়দ নাসিরুদ্দিন রহ. এর তরফ রাজ্য বিজয়ের ৭১৬ তম বিজয় বার্ষিকী উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলার ঐতিহাসিক মাছিহাতা হাবেলীতে স্ববংশীয় প্রায় ৯০টি বাড়ির ৪৫০ জন প্রতিনিধির উপস্থিতিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরোও বলেন, কোরআন ও হাদীসের বাইরে ইসলাম নয় । দেশ ও পরিবারের কল্যাণে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান । পীরজাদা সৈয়দ মোহাম্মদ আহসান (মাছিহাতা হাবেলী) এর সার্বিক তত্ত্বাবধানে ,সিপাহসালার পরিবারের এই ঐতিহাসিক সম্মিলনী মাছিহাতা হাবেলীতে অনুষ্ঠিত হয়। সভা উদ্ভোধন করেন পীরজাদা সৈয়দ ওবায়দুর রহমান (মাছিহাতা দরবার শরীফ), সভাপতিত্ব করেন মাওলানা শাহ সৈয়দ ওমর ফারুক (পীর সাহেব মাছিহাতা দরবার শরীফ)। উক্ত সম্মেলনে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, সৈয়দ আহমদুল হক , সাবেক উপজেলা চেয়ারম্যান, হবিগঞ্জ সদর।

অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন এডভোকেট সৈয়দ মোহা্ম্মদ ইকবাল (মাছিহাতা হাবেলী), আরোও বক্তব্য রাখেন লেফটেনেন্ট কর্ণেল সৈয়দ ফুরকান উদ্দীন , সৈয়দ লিয়াকত হাসান ,সাবেক উপজেলা চেয়ারম্যান হবিগঞ্জ চুনারুঘাট, সৈয়দ মিসবাহ উদ্দীন ,সাবেক কাউন্সিলর সিলেট সিটি কর্পোরেশন, লন্ডন প্রবাসী সৈয়দ আনোয়ার রেজা, সৈয়দ মাহদী হাসান চৌধুরী, (রূপসা জমিদার বাড়ি), আল্লামা শাহ সৈয়দ মোহা্ম্মদ নাজেম (পীর সাহেব মাছিহাতা দরবার শরীফ) ,সৈয়দ এনামুল আজিম (কিশোরগঞ্জ ,হয়বৎনগর) এছাড়াও অনেক স্বনামধন্য ও গণ্যমান্য ব্যাক্তিগণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন। লন্ডন প্রবাসী সৈয়দ আনোয়ার রেজা (লস্করপুর হাবেলী) সিপাহসালার পরিবারের এই প্রীতি সম্মিলনী উপলক্ষ্যে সুদূর লন্ডন হতে মাছিহাতায়  উপস্হিত হয়ে এই অনুষ্ঠানের গুরুত্ব সকলের কাছে তুলে ধরেন। সৈয়দ জুবায়ের আহমেদ (মাছিহাতা হাবেলী ) এর সঞ্চালনায় এই সন্মিলনীটি অনুষ্ঠিত হয়।