কাতার আলনূর সেন্টারের বার্ষিক পরামর্শ সভা অনুষ্ঠিত

img

আলনূর কালচারাল সেন্টার কাতারের পরিচালনা ও উপদেষ্টা পরিষদের বার্ষিক পরামর্শ সভা গত ১৩ ফেব্রুয়ারি রাত ৮টায় নাজমা দাওয়াত রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয় ।মহাপরিচালক প্রকৌশলী শোয়াইব কাসেমের সভাপতিত্বে এতে আলনূর কার্যবিবরণী পেশ করেন নির্বাহী পরিচালক মাওলানা ইউসুফ নূর ।
বিবরণী পর্যালোচনায় অংশ নেন গবেষণা ও প্রকাশনা পরিচালক অধ্যাপক আমিনুল হক ,সম্মানিত উপদেষ্টা মীর হোসেন চৌধুরী,অর্থ সম্পাদক সালেহ নূর, সমাজকল্যাণ সহকারী প্রকৌশলী জাহিদুল ইসলাম, সংস্কৃতি বিভাগের সহকারী পরিচালক মতিউর রহমান ভূঁইয়া ও নির্বাহী সদস্য মাওলানা জসিম উদ্দিন মাশরূফ ও ফজলে রাব্বি ,শিক্ষা বিভাগীয় সদস্য মুফতি আহসানুল্লাহ,হাফেজ লোকমান, প্রকৌশলী মনিরুল হক , মাওলানা নূরুল হক , অধ্যাপক আবু শামা,প্রকৌশলী বুলবল আহমদ ও হাফেজ মুস্তাফিজুর রহমান ।

অতিথি উপদেষ্টা হিসেবে উপস্হিত ছিলেন বাংলাদেশ স্কুল এন্ড কলেজের প্রভাষক আবদুল ওয়াকিল, প্রকৌশলী আবুলওয়ালিদ , ডাক্তার মফিজুল কাদের ও ব্যাংকার সাখাওয়াত হোসেন। সভায় আগামী 22মার্চ আলনূর কুইজ প্রতিযোগিতা ও ইসলামি সম্মেলন অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয় এবং এবং এর সফল বাস্তবায়নের লক্ষ্যে বিভিন্ন উপ কমিটি গঠন করা হয় ।