বিশিষ্ট আলেমে দ্বীন, শাইখ আরিফুল্লাহ বশির এর ইন্তেকাল

img

মদিনা ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল কোরআন এন্ড ইসলামিক স্টাডিজ ডিপার্টমেন্ট থেকে গ্রাজুয়েশন করা তরুন মেধাবী আলেমে দ্বীন শায়েখ আরিফুল্লাহ বশির (রাহিঃ) ২২/০৬/২০১৮ ইং রোজ শুক্রবার, সকালের দিকে রাসূল সাঃ এর পবিত্র শহর আল-মদিনা আল-মুনাওয়ারাতে একটি মানসিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মহান রবের ডাকে সাড়া দিয়ে চির বিদায় নিয়ে চলে যান! ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন!

ফেরকায়ে আহলে কোরআন (তথা হাদীছ অস্বীকারকারী) নামক ভ্রান্ত একটি দলের বিরুদ্ধে ইলমি বহছ ও মুনাজারা করতে গিয়ে তিনি গত কয়েকমাস পূর্বে মানসিক ভাবে অসুস্থ হয়ে পরেন।
পরবর্তিকালে সুস্থ হয়ে উঠলেও রমজানের শেষের দিকে মক্কাতুল মুকাররমাতে উমরার সফরে থাকাকালীন পুনরায় মানসিক ডিপ্রেশনে অসুস্থ হয়ে পরেন।
পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এবং গতকাল ২২/৬/২০১৮ ইং শুক্রবার সকালে তিনি ইন্তেকাল করেন।

মরহুমের নামাজের জানাজা আজ শনিবার আসরের নামাজের পর মসজিদে নববীতে অনুষ্ঠিত হয়। এবং মাক্ববারায়ে বাক্বী' তে তাকে দাফন করা হয়।

মৃত্যুকালীন সময় তিনি ১জন স্ত্রী ও চারটি কন্যা সন্তান রেখে যান।
তার মৃত্যু সংবাদে মদিনা বিশ্ববিদ্যালয়ের ছাত্র, পরিচিতজন ও আত্মীয়-স্বজন এবং তার পরিবারের মাঝে শোকের ছায়া নেমে আসে।

 মাদানী ছাত্র কল্যাণ পরিষদের পক্ষ থেকে তার জন্য মাগফেরাত কামনা করে দোআ করা হয়। আল্লাহ মরহুমের শোক সন্তপ্ত পরিবারকে ধৈর্যধারণ করার তৌফিক দান করুক এবং কোরআনের এই মহান সৈনিককে শহীদি মর্যাদা দান করুক। আমিন!

উল্লেখ্য;তিনি মদিনা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রদের সংগঠন "মাদানী ছাত্র কল্যাণ পরিষদের" একজন একনিষ্ঠ কর্মী এবং স্থায়ী পরিষদ ও প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন ৷


মিডিয়া বিভাগ
মাদানী ছাত্রকল্যাণ পরিষদ, বাংলাদেশ